লালমোহনের ফরাজগঞ্জে নৌকার মনোনয়ন দাখিল করলেন মুরাদ

লালমোহন উপজেলায় আসন্ন ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২০ উপলক্ষে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা নির্বাচন কমিশনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

২৩ সেপ্টেম্বর নির্বাচন কমিশনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ লালমোহন উপজেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ফরাহাদ হোসেন মুরাদ।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন আরজু, যুগ্ন সম্পাদক আনারুল ইসলাম রিপন, আবদুল হান্নান, শ্রমিক লীগ সভাপতি জাকির পঞ্চায়েত, পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাইফুল কবির, ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজীব প্রমুখ।

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মুরাদ বলেন আমি সকলের দোয়া সহযোগীতা কামনা করি। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি আপনাদের সারাজীবন সেবা করে যাব। আমি আমাদের লালমোহন ও তজুমদ্দিনের মাটি ও মানুষের নেতা, আমার প্রাণপ্রিয় নেতা ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এর নেতৃত্বে ফরাজগঞ্জ ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করবো।

তিনি আরো বলেন, এই অবহেলিত ফরাজগঞ্জ ইউনিয়নের উন্নয়নের পাশাপাশি সাধারন মানুষের সারাজীবন সেবা করে যাবো। আমি আমার নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন সম্মান অক্ষুন্ন রেখে আমার অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবো ইনশাহআল্লাহ।