লালমোহন আ.লীগের সভাপতি এমপি শাওন, সম্পাদক ফখরুল হাওলাদার

আব্দুর রহমান নোমান: লালমোহন উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনকে সভাপতি ও ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করা হয়।

এর আগে মঙ্গলবার সকালে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে শুরু হয় সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে শুরু হয় লালমোহন উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

এসময় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো হয়। লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম হাওলাদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মিয়া, হেদায়েতুল ইসলাম মিন্টু, আক্তার হোসেন, শাজাহান মিয়া, ফরিদ উদ্দিন তালুকদার, মোস্তাফা মাষ্টার প্রমুখ।