করোনায় আক্রান্ত মাশরাফী

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফীর বন্ধু বাবুল।

জানা গেছে, জ্বর থাকায় গত ১৮ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা হয়। গতকাল রিপোর্ট জানানো হয়। রিপোর্টে পজেটিভ হন এই সংসদ সদস্য।

মাশরাফী শারীরিকভাবে সুস্থ আছেন। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এর আগে, ১৫ জুন করোনা পজেটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।

এছাড়া মাশরাফী জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ তার নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন।

মাশরফীর ব্যক্তিগত সহকারী সানি জানিয়েছেন, ‘আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ আবার উনার টেস্ট করানোর চেষ্টা করছি।’

অন্যদিকে বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হয়েছেন। চট্টগ্রামে নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

দশদিন আগে শরীরে জ্বর ও ব্যথা অনুভব করেছিলেন নাফিস। পরে করোনা টেস্ট করালে ফলাফল পজিটিভ আসে। ধীরে ধীরে শারীরিকভাবে খুবই দুর্বল হয়ে পড়েন। খাবারে তেমন স্বাদ পাচ্ছিলেন না।

অবশ্য এখন ভালো আছেন নাফিস। ধীরে ধীরে সুস্থ অনুভব করছেন সাবেক এ ব্যাটসম্যান।