তৃণমূল নিবেদিত নেতা কর্মীদের সবার আগে মূল্যায়ন করতে হবে: এমপি শাওন

ভোলা ৩- আসনের সাংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,তৃণমূল নিবেদিত নেতা কর্মী দেরকে সবার আগে মূল্যায়ন করতে হবে।

 সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করার লক্ষে ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২২ মে) বিকেলে হরিগঞ্জ বাজার হাফিজিয়া মাদ্রাসা মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন।
সম্মেলনে মোঃ আবদুল হান্নান মাস্টার কে সভাপতি ও মোঃ জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক করে চরভূতা ইউনিয়ন আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
চরভূতা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ আবদুল হান্নানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।