প্রধানমন্ত্রীর কূটনৈতিক তৎপরতায় করোনার টিকা পেয়েছি: এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর সারাদেশে সাধারণ মানুষের স্বাস্থ্য, খাদ্য ও বস্ত্র নিশ্চিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক তৎপরতার মধ্যদিয়ে আমরা করোনার টিকা পেয়েছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর শক্ত ভূমিকায় ডাক্তাররা শহর থেকে গ্রামে আসতে বাধ্য হয়েছে। বর্তমানে গ্রাম-গঞ্জে সরকারি ডাক্তাররা সাধারণ মানুষের সেবা করছে।

রোববার সকালে লালমোহনে গ্রীণ লাইফ ডায়াগষ্টিক ও প্রাইভেট হাসপাতাল উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, প্রাইভেট হাসপাতাল উদ্বোধনের মধ্যদিয়ে লালমোহনবাসী সহজে চিকিৎসা সেবা পাবে। ডাক্তাররা যদি সেবার পেছনে না ঘুরে, টাকার পিছনে ঘুরে তাহলে মানুষের কল্যাণ হবে না। মানুষের কল্যাণের উদ্দেশ্য নিয়ে কাজ করলে এ হাসপাতালটি অতিদ্রুত ভোলা জেলায় পরিচিত হয়ে উঠবে।

গ্রীণ লাইফ ডায়াগষ্টিক ও হাসপাতালের পরিচালক মোঃ জহিরুল ইসলাম মাসুদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,’ ডাঃ মোঃ মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আকতার হোসেন প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, পৌর আওয়ামী লীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, মঞ্জু তালুকদার প্রমূখ।