লালমোহনে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

লালমোহনে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে ফরিদ (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১টার সময় লালমোহন শাহবাজপুর সরকারি কলেজের নির্মাণাধীন পাঁচতলা ভবনে এ ঘটনা ঘটে।

জানা যায়, শাহবাজপুর সরকারি কলেজের নির্মাণাধীন ভবনের চারতলায় কাজ করার সময় ওই শ্রমিক নিচে পড়ে যায়। এসময় তাৎক্ষণিক অন্য শ্রমিকরা তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ফরিদ গত তিন মাস যাবৎ লালমোহনের ঠিকাদার ফিটার মিয়ার সাইডে সাব কন্ডাক্টর ফখরুল রাজের অধীনে কাজ করে আসছে। লালমোহন পৌরসভা ১১ নং ওয়ার্ডের আছলাম মাল বাড়ির আবুল কালামের ছেলে।

ফখরুল রাজ জানান, অসতর্কতার কারণে এ দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তবে ঘটনাস্থলে বহুতল ভবনের কাজ করার সময় যেরকম নিরাপত্তা প্রয়োজন সেরকম নিরাপত্তা সেখানে দেখা যায়নি।

নিহতের স্বজনদের নিকট জানতে চাইলে তারা কিভাবে ফরিদের মৃত্যু হয়েছে তা জানেন না বলে জানান। মৃতের লাশ ময়নাতদন্তের জন্য লালমোহন থানায় নেয়া হয়েছে।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, মৃত্যুর সংবাদ শুনে লাশ থানায় আনা হয়েছে। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। এ সংক্রান্ত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।