লালমোহনে পূর্ব শত্রুতার জেরধরে মারপিট আহত-৩

লালমোহন প্রতিনিধিঃ লালমোহনে পূর্ব শত্রুতার জেরধরে ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের বালুরচর ৭ নং ওয়ার্ডের ইমামা উদ্দিন দালাল বাড়িতে ২৪ জুলাই বিকাল সাড়ে ৫ টার সময় এঘটনা ঘটে।

জানাযায়, ইমাম উদ্দিন দালাল বাড়ির মৃত আঃ জব্বারের ছেলে মোঃ মোজাম্মেল( ৬০) নিজের জমি থেকে মাটি কেটে বাড়ির চলাচল রাস্তার কিনারায় মাটি দেয়।এমন সময় একই বাড়ির কাজল (৩০), খতেজা বিবি,শাহে আলম এসে বাঁধা প্রদান করলে তাদের প্রতিত্তোরে বলেন আমার জমি থেকে আমি মাটি কেটে রাস্তার কিনারায় দেই তোমাদের সমস্যাকি।এ কথা বলার সাথে সাথেই কাজল গংরা তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে এক পর্যায়ে মোজাম্মেল ডাকচিৎকার দিলে তাকে উদ্ধার করতে তার মেয়ে জান্নাত এগিয়ে আসলে তাকেও মারপিট করে মাথায় ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পরে মোজাম্মেলের স্ত্রী জলেখা এগিয়ে আসলে তাকেও মারপিট করে। পরে তাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
আহত জান্নাতের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে রেফার করেন।
এঘটনায় মোজাম্মেলের ছেলে ফিরোজ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে পরামর্শ করে লালমোহন থানায় এসে অভিযোগ দায়ের করেন।