লালমোহনে ৩ কেজি গাঁজাসহ  রহিম ও ২০ পিস ইয়াবাসহ  ইকবাল মিঝি নামের মাদক কারবারি আটক

ভোলার লালমোহনে ৩ কেজি গাঁজাসহ  রহিম ও ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ  ইকবাল হোসেন মিঝি নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে লালমোহন পুলিশ।
(২৮ জুলাই) বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলাধীন রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব চরউমেদ গ্রামের হাফিজ উদ্দিন বাজার থেকে ০৩(তিন) কেজি গাঁজাসহ আ.রহিমকে আটক করা হয়। এ সময় এসআই (নিঃ)/ মোঃ সেলিম রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে আটক করা হয়। আঃ রহিমের  পিতা নাম -মোঃ মোফাজ্জল হোসেন, সাং-পূর্ব চর উমেদ গ্রামের ০৭নং ওয়ার্ড মোফাজ্জল হোসেনের বাড়ি ।
অপরদিকে বুধবার (২৭ জুলাই) বিকেলে ধলী গৌরনগর ইউনিয়নের চতলা গ্রাম থেকে ২০(বিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ মো. ইকবাল হোসেন মিঝিকে আটক করা হয়।  এ সময় এসআই (নিঃ)/ মোঃ আরিফুর রহমান সঙ্গীয় অফিসার এএসআই/মোঃ জাকারিয়া হোসেন নয়ন ও কং/৬০৪ মোঃ ইলিয়াছ হোসেনের সহায়তায় তাকে আটক করা হয়। ইকবাল হোসেন মিঝির পিতার নাম মৃত জামাল উদ্দিন মিঝি, সাং-চতলা, ওয়ার্ড নং-০৪, মিঝি বাড়ি।
লালমোহন থানার ( ওসি তদন্ত) মো. এনায়েত হোসেনের কাছে জানতে চাইলে তিনি  জানান, তাদেরকে পৃথক  পৃথকভাবে আটক করা হয়।   আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে । তাদের ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।