ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় সরকার ব্যাপক প্রস্তুতি নিয়েছে: এমপি শাওন

ভোলা- ৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় ও এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্যাপক প্রস্তুতি নিয়েছে। দূর্গম এলাকায় বিভিন্ন সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া সবার মাঝে শুকনো খাবার ও ইফতারির ব্যাবস্থা করেছে সরকার।

বুধবার সকালে ঘূর্ণিঝড় আম্পান এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষে লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নন্থ বিশ্বাসের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া লোকজনের মাঝে শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণকালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি জানান, ঘূর্ণিঝড় আম্পান এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষ্য লালমোহন উপজেলাধীন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়নস্থ বিশ্বাসের পাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া সবার মাঝে শুকনো খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করি এবং সকলকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করি।

এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান আবুল বাসার সেলিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপুর্ব দাস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফয়েজ উল্ল্যাহ খোকন, ইউপি সদস্য মোঃ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।