জ্যাকব টাওয়ার দেখে মুগ্ধ স্পিকার শিরীন শারমিন চৌধুরী

আব্দুর রহমান নোমান: ভোলার চরফ্যাশনে অবস্থিত ১৮তলা বিশিষ্ট জ্যাকব টাওয়ার পরিদর্শন করলেন জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী।

এসময় স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের উন্নয়নের প্রশংসা করে স্পিকার বলেন: এত সুন্দর শহর, মনোরম পরিবেশে অবস্থিত টাওয়ারটি দেখে আমি মুগ্ধ। টাওয়াটির সর্বোচ্চ চুড়ায় উঠে শহরের সৌন্দর্য উপভোগ করতে পেরে নিজেকে ধন্য মনে করেছি। টাওয়ারটির পাশে শেখ রাছেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ারের মাঝখানে পুকুর তার মধ্যে সুইমিং যা না দেখলে কখনো বিশ্বাসই করতাম না। চরের মধ্যে এত সুন্দর করে জ্যাকব তার নির্বাচনী এলাকা সাজিয়েছেন তা দেখার মতই। সম্ভাবনাময় পর্যটন নগরী হিসাবে চরফ্যাশন একটি গুরুত্বপূর্ণ স্থানে শোভা পাচ্ছে। বাংলাদেশের অনেক জেলার চেয়ে আধুনিক উপজেলা এই চরফ্যাশন।

ওই সময় তার সাথে জাতীয় সংসদের চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার কায়সার আলম, অধ্যক্ষ কয়ছর আহমেদ দুলালসহ অনেকে উপস্থিত ছিলেন।