প্রধানমন্ত্রীর জন্মদিনে লালমোহনে দোয়া মোনাজাত

লালমোহন প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শোষিত মানুষের পক্ষে জোরালো কণ্ঠস্বর হিসেবে যেন দীর্ঘিদিন বেঁচে থাকেন। এছাড়া বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য হলেও তিনি যেন আরও শতবছর দীর্ঘায়ু পান। তিনি যেন সুস্থ শরীরে বাংলাদেশের নেতৃত্ব দিয়ে যেতে পারেন সেজন্য আমরা মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করছি।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে লালোহন উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ‌‘শেখ হাসিনা: বিশ্বজয়ী নন্দিত নেতা’ শীর্ষক চিত্রাঙ্গন প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি শাওন।

এছাড়া টেকসই উন্নয়নে জাতিসংঘ কর্তৃক এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড পাওয়ায় এবং বিশ্বজয়ী নন্দিত জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলাধীন বদরপুর ইউনিয়নস্থ সাতবাড়িয়া এলাকায় প্রধানমন্ত্রীর উপহার আবাসন প্রকল্পের ঘরে আশ্রিত নদীভাঙ্গা ও ভূমিহীন পরিবারের মাঝে বস্ত্র বিতরণ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে ভালো রাখার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আজকে আমাদের সেই প্রিয় নেত্রীর জন্মদিন। মা-বোনদের কাছে আমি অনুরোধ করব আপনারা পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। মহান সৃষ্টিকর্তা যেন তাকে সুস্থ রেখে বারবার দেশ পরিচালনা করার সুযোগ দেন।