প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পৌঁছে দিলেন এমপি শাওন

করোনাভাইরাস মহামারির এই সময়ে ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত হতদরিদ্র এবং নিম্ন আয়ের জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে ৫শ’ নিম্ন আয়ের মানুষকে প্রধানমন্ত্রীর দেয়া মানবিক সহায়তা পৌঁছে দেন এমপি শাওন।

এসময় তিনি বলেন, ২০২০ সালের মার্চ মাসে প্রথম বাংলাদেশে মহামারী করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। তখন থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার এলাকায় লালমোহন-তজুমদ্দিনে অবস্থান করে লকডাউন সফল করা, করোনাভাইরাস যেন আমাদের এলাকার তথা দ্বীপজেলা ভোলার মানুষের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়তে না পারে তার জন্য আপনাদেরকে সাথে নিয়ে দিন রাত কাজ করেছি।

তিনি বলেন, লকডাউনের কারণে অসহায় পরিবারগুলো অনাহারে অর্ধাহরে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছিল। তখন আমার ব্যক্তিগত অর্থায়নে এবং সরকারের প্রদত্ত ত্রানসামগ্রী মানুষের বাড়ী বাড়ী গিয়ে বিতরণ করেছি।

শনিবার প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল সহ অন্যান্য নেতৃবৃন্দ।