প্রধানমন্ত্রীর নির্দেশে গভীর রাতেও মানুষের বাড়িতে খাদ্য নিয়ে যাই: এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গভীর রাতেও অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে যান বলে জানিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজ সারা দেশে করোনার মহামারী মোকাবেলা সম্ভব হচ্ছে। এই মহামারীতে বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি গভীর রাতেও অসহায় মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে যাই। তাদের খোঁজ খবর রাখি।

বুধবার লালমোহনে দু:স্থ-অসহায় কর্মহীন ও প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু নুরুন্নবী চৌধুরী শাওন।

বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ বিতরণ ব্যবস্থার আয়োজন করে উপজেলা ও জেলা সমাজ সেবা কার্যালয়। এসময় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য।

লালমোহন উপজেলা সমাজ সেবা অফিসার আল মামুন জানান, জাতীয় সমাজ কল্যাণ পরিষদ ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে লালমোহন উপজেলার ১৪০ জন ব্যক্তিকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।

লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমদ, উপচেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভোলা জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক একেএম নজরুল গোলদারসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।