ফরাজগঞ্জে হত্যা মামলার আসামীর অত্যাচারে ‘অতিষ্ঠ’

লালমোহন প্রতিনিধি: লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়ন ৪নং ওয়ার্ড এলাকার বাসিন্দা আবুল কালাম ও তার পরিবারের অব্যাহত অত্যাচারের ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ইউনিয়নের কিশোরগঞ্জ বাজারে এলাকাবাসীর পক্ষে ইউপি সদস্য মাহবুব আলম সেন্টু, ভুক্তভোগী মোস্তফা, শাহে আলম সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আবুল কালাম এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী, গরু চুরি ও হত্যা মামলার আসামী হিসাবে সকলের নিকট পরিচিত। হত্যা মামলায় জেল খাটার পর এলাকায় এসে নতুন করে পূর্বের ব্যবসা ও প্রতারনা শুরু করেন। একই জমি দু’জনের নিকট বিক্রি করে টাকা হাতিয়ে নেয়। ওই টাকার জন্য পরিষদে বিচার দিলে বিচারে সে দোষী প্রমান হওয়াসহ টাকা ফেরত দিতে বলা হয়। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন আবুল কালাম ও তার পরিবার।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, মিথ্যা কাল্পনিক অভিযোগ তুলে নিজেকে বাচাতে সে কৌশলের আশ্রয় নিয়ে ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদসহ আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেন মোস্তফা। শুধু তাই নয় বিচারে রায় হওয়া টাকা এখন পর্যন্ত না দিয়ে আমাদের হুমকি দেয়।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য মাহবুব আলম সেন্টু বলেন, আবুল কালাম একজন খারাপ প্রকৃতির লোক হওয়ায় তার বিরুদ্ধে একাধিক মামলা পর্যন্ত হয়েছে। সে মোস্তফা ও শাহে আলমের নিকট থেকে একই জমি বিক্রির কথা বলে টাকা নেন যার বিচারে সে দোষী প্রমানিতও হয়েছেন। আবুল কালাম একজন মাদক ব্যবসায়ী বলেও আমাকে এলাকার মানুষ অভিযোগ করেছেন।

ভুক্তভোগীরা আরো অভিযোগ করে জানান, আবুল কালাম প্রতারনার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার ফলে ওই টাকার জোরে পাওনা টাকা না দিয়ে উল্টো আমাদেরকেসহ এলাকার সাধারন মানুষকে বিপদে ফেলাসহ নানা ভাবে হয়রানি করে আসছেন। আমরা প্রশাসনের নিকট আবুল কালামের দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করছি।