বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভোলার নতুন পুলিশ সুপারের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে ভোলায় নব যোগদানকৃত পুলিশ সুপার শ্রদ্ধা নিবেদন করেছেন।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ২৫ অক্টোবর সকাল ১০টার দিকে নব যোগদানকৃত ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। অতঃপর তিনি মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতা ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আব্বাস উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ভোলা জেলা পুলিশের আয়োজনে ২৪ অক্টোবর পুলিশ লাইন্স ভোলায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জেলার সকল স্তরের পুলিশ সদস্যগণ ফুলেল শুভেচ্ছা দিয়ে নবাগত পুলিশ সুপারকে বরণ করেন।