বঙ্গবন্ধু শেখ মুজিব ছিলেন সকল গুণের অধিকারী: এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। তিনি কৃষিশিক্ষা, কৃষি গবেষণা ও সম্প্রসারণের গোড়াপত্তন করেন।

এমপি শাওন বলেন, আমরা কথা ও পোষাকে নয় কাজের মাধ্যমে বঙ্গবন্ধুকে ভালবেসে স্ব স্ব অবস্থান থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হব।

লালমোহনের হাজী মো: নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় এবং হাজী মো: নুরুল ইসলাম চৌধুরী ট্রেনিং ইনষ্টিটিউট কর্তৃক আয়োজিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে হাজী মোঃ নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

হাজী মোঃ নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নূরুল আমিন খাঁন শাহজাহানের সভাপত্বিতে লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোঃ রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।