বর্তমান সরকারের আমলে যে উন্নয়নের মহাসমারোহ হয়েছে তা বিগত কোনো সরকারের আমলে হয়নি- এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান সরকারের আমলে যে উন্নয়নের মহাসমারোহ হয়েছে, তা বিগত কোনো সরকারের আমলে হয়নি। বিগত জামায়াত-বিএনপি জোট সরকার দেশে শুধু লুটপাট আর অরাজকতা করেছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দক্ষ জনসম্পদ সৃষ্টির মাধ্যমে চতুর্থ শিল্প-বিপ্লব থেকে সর্বোচ্চ সুবিধা আহরণের জন্য কাজ করে যাচ্ছেন।

শুক্রবার বিকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে জাতীয় শ্রমিকলীগ লালমোহন উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। সম্মেলনের মাধ্যমে উপজেলা শ্রমিক লীগে জাকির হোসেন পঞ্চায়েতকে সভাপতি ও মো. রুবেল ফরাজীকে সাধারণ সম্পাদক করেন এবং পৌর শ্রমিক লীগের সভাপতি এনামুল হক রিংকু কে ঘোষনা করেন।
এমপি শাওন আরো বলেন, সকল বাধা বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমন্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন তাঁর যোগ্য নেতৃত্বে।
জোট সরকারের সময় বাংলাদেশে জঙ্গিতৎপরতা এবং সন্ত্রাস উদ্বেগজনক অবস্থায় ছিল। তৎকালীন সরকারের দুঃশাসনের মধ্যে অন্যতম ছিল ২১ আগস্টের মর্মান্তিক গ্রেনেড হামলা, চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র খালাস, কিবরিয়া হত্যা, বগুড়ায় ধরা পড়া অস্ত্র ও গোলাবারুদ, দিনদুপুরে আহসান উল্লাহ মাষ্টারকে গুলি করে হত্যা, সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলা। এইসব বিষয়ে স্মৃতিতে ভেসে উঠলে আজও আতঙ্কিত হয়ে ওঠেন দেশের মানুষ। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় দেশে কোন আইনের শাসন প্রতিষ্ঠা হয়নি।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহে আলম প্রমূূখ।