বিদেশী চ্যানেলের আগ্রাসন রোধে এশিয়ান টেভি ভূমিকা রাখছে: এমপি শাওন

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ৮ম বর্ষ পেরিয়ে ৯ব বর্ষে পা রাখলো আজ। সবার সাথে এশিয়ান টেলিভিশন এই শ্লোগানে ১৮ জানুয়রি ২০২০ইং সোমবার এ উপলক্ষে ভোলার লালমোহনে বর্নাঢ্য রালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।

লালমোহন প্রেসক্লাব থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, এশিয়ান টিভি বস্তুনিষ্ট নিরপেক্ষ সংবাদসহ বিভিন্ন অনুষ্ঠান ও বিনোদন পরিবেশন করতে সর্বদা সচেষ্টা ছিল এবং সামনের দিকে থাকবে। বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে নিজস্ব ও দেশী ভালো অনুষ্ঠানের মানোন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবে এশিয়ান টেলিভিশন আমি আশা করি। আজকে জন্মদিনে আমি এশিয়ান টেলিভিশনের সকল কলাকুশলীসহ লালমোহন প্রতিনিধিকে ধন্যবাদ জানাই। সামনের দিকে এশিয়ান টেলিভিশন আরও ভালো করবে এই প্রত্যাশা করছি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান ও এশিয়ান টেলিভিশনের লালমোহন প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন জনি প্রমূখ।

এ অনুষ্ঠানে লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।