বোরহানউদ্দিনে জ্বীন সম্রাট ও মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

মাসুদ রানা: ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়ন থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। আটককৃত দুইজন এলাকায় মাদক ও জ্বীন ব্যবসায়ী হিসেবে বহুল আলোচিত। তাদের কালোটাকা ও ক্ষমতার দাপটে স্থানীয় এলাকার নিরীহ শান্তিপ্রিয় মানুষ তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না বলে জানা গেছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার (১৪ মে) মধ্যরাতে এসআই মোঃ ফখরুল হাসান লিখন সঙ্গীয় অফিসার এএসআই মোঃ ইলিয়াস, এএসআই মোঃ আনোয়ার হোসেন ও ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় বোরহানউদ্দিন থানার কাচিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ ধৃত আসামী নুরনবীর বসত বাড়ীর সামনে থেকে মোঃ নুরনবী (৪২), মোঃ ইউসুফ হাওলাদার (৩২), পিতা-মোঃ মোস্তফা হাওলাদারকে আটক করে। এসময় তাদের থকে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা হয়েছে।

আটককৃত দুই মাদক ব্যবসায়ীর সাথে আরও অনেক মাদককারবারি রয়েছে বলে স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়। এ চক্রটি মাদক কথিত জ্বীন ও নানা অবৈধ ব্যবসার মাধ্যমে কোটি টাকার মালিক বনে গেছে। এদের রয়েছে বহুতলা ফাউন্ডেশন বাড়ি, নামে-বেনামে জমি, দামি মোটরসাইকেল ও নানা ধরনের ব্যবসা। এলাকার শান্তিপ্রিয় মানুষ এদের দাপটে অসহায় হয়ে পড়েছে। সবার মধ্যে চাপা এক ভয় বিরাজ করছে, কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না। এখনই চক্রটির মূলোৎপাটন করা না গেলে এদের ডালপালা আশংকাজনকভাবে ছড়িয়ে পড়বে বলে জানিয়েছেন স্থানীয়রা।