ভূমিহীন-গৃহহীনদের নতুন ঘরের চাবি ও দলিল দিলেন: এমপি শাওন

ভোলার লালমোহন ২৯০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার এবং মুজিববর্ষ উপলক্ষে, ভুমিহীন-গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, বাংলাদেশকে কলংকমুক্ত করার জন্য, বঙ্গবন্ধুর আর্দশকে বুকে লালন পালন করে, তার স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করেন প্রধানমন্ত্রী, শেখ হাসিনা। আজ যারা ভূমিহীন তাদের কথা মাথায় রেখে সরকার বিনামূল্যে নতুন ঘর দিয়েছেন। বর্তমান সরকার সবসময় সাধারণ মানুষের জীনব মন উন্নয়নের জন কাজ করেন।

লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা অডিটোরিয়ামে, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান, অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফখরুল আলম হাওলাদার, প্রকল্প অফিসার সোহাগ ঘোস, লালমোহন সার্কেল, জহিরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ সহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কাউন্সিল এবং লালমোহন উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সুবিধাভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।