ভোলার দিঘলদিতে চাঞ্চল্যকর প্রবীর মাঝি হত্যা মামলার আসামী ঢাকা থেকে গ্রেপ্তার

ভোলার দক্ষিণ দিঘলদি ইউনিয়নের চাঞ্চল্যকর প্রবীর মাঝি হত্যা মামলার এক আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ভোলা জেলা পুলিশের ফেসবুক পেজে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস রিলিজে বলা হয়, ‘চাঞ্চল্যকর প্রবীর মাঝি হত্যা মামলায় জড়িত ইতােমধ্যে গ্রেফতারকৃত এজাহারনামীয় ১নং আসামী মােঃ শাহাবুদ্দিন (২০) এর ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার স্বীকারােক্তিমূলক জবানবন্দি মতে তার সাথে থাকা আসামীদের মধ্যে মোঃ হাসান (২৪), পিতা-মোঃ মিছর আলী, সাং-দক্ষিণ বালিয়া, ০৩নং ওয়ার্ড, দক্ষিণ দিঘলদী ইউনিয়ন, থানা ও জেলা-ভােলা অন্যতম।

গত ইং ২০/০৬/২০২০ তারিখ রাত্র অনুমান ১১:৪০ ঘটিকায় ঘটনাস্থল ভােলা থানাধীন দক্ষিন দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ দক্ষিন বালিয়া সাকিনে বালু খেলা সংলগ্ন মিলিটারী পুকুরের কোনায় পাকা রাস্তার উপর প্রবীর মাঝি হত্যার ঘটনায় সরাসরি জড়িত ছিল। এছাড়া ঘটনার পরিপার্শ্বিকতায় ও তদন্তে প্রাপ্ত সাক্ষ্য প্রমাণে এই আসামী সরাসরি ঘটনার সাথে জড়িত আছে। সেই অনুযায়ী গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ০৪/০৭/২০২০ তারিখ মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ)/মােহাম্মদ কাজল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় আসামী মােঃ হাসানকে ঢাকা হইতে গ্রেফতার করে ভােলা সদর মডেল থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃত আসামীকে যথাসময় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। উক্ত মামলায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জোড় চেষ্টা অব্যাহত আছে।’