ভোলা ডেভলপমেন্ট ফোরাম এখন অর্ধলক্ষ মানুষের গ্রুপ

ভোলা জেলার সমস্যা, সম্ভাবনা ও সামাজিক কাজের মর্যাদার গ্রুপ ভোল ডেভলপমেন্ট ফোরাম ( https://www.facebook.com/groups/269678489898133 ) এখন ৫০ হাজার সদস্যের পরিবার। পবিত্র ঈদুল আজহার দিনে ভোলার কাজের মর্যাদার গ্রুপটি ৫০ হাজারী হয়ে গেল।

এমন ক্ষণে গ্রুপের ক্রিয়েটর এম জহিরুল আলম বলেন, পবিত্র ঈদুল আযহার দিনই আমাদের ভোলার কাজের মর্যাদার গ্রুপটি ৫০ হাজারী হয়ে গেল। ২০১৪ সালের ১৬ সেপ্টেম্বর গ্রুপটির পথচলা শুরু। দীর্ঘ ৮ বছরের যাত্রায় আমাদের যেসব এডমিন মডারেটরগণ অক্লান্ত পরিশ্রম করে গ্রুপটিকে আজকের সফলতার শীর্ষে নিয়ে এসেছেন ক্রিয়েটর হিসেবে আমি সাবেক ও বর্তমান সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। অভিনন্দন জানাই অর্ধলক্ষ সম্মানিত মেম্বারকে। তারাই আমাদের ভোলার কাজের পূর্ণ অংশিজন।

তিনি বলেন, আমরা সবাই সমবেত হয়ে চেষ্টা করলে আমাদের রাজনৈতিক নেতৃবর্গ এবং সরকারী উচ্চপদস্থ কর্মকর্তগণের একান্ত সহযোগিতায় আমরা অবদান রাখবো ভোলা-বরিশাল সেতু, ভোলাতে সরকারী মেডিকেল কলেজ স্থাপন, পাবলিক বিশ্ববিদ্যালয় করাসহ ভোলার বৃহৎ সমস্যা সমাধানে। মহান আল্লাহ আমাদের ভোলাবাসীদের সহায় হবেন নিশ্চয়ই।

অন্যদিকে জনপ্রিয় সামাজিক সংগঠক এম জহিরুল আলম মা মাটির ঋণ শোধ করার জন্য ভোলাবাসীর সমস্যার সমাধানকল্পে Bhola Development Forum (BDF) নামে এরকম একটি মহৎ প্ল্যাটফর্ম সৃষ্টি করে ভোলাবাসীকে একত্রে আবদ্ধ করার জন্য গ্রুপের সদস্যদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।