ভোলা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি-সম্পাদকসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ জন জয়ী

ভোলা প্রেসক্লাব নির্বাচনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ জন বিজয়ী হয়েছেন। ভোলা জেলা পরিষদ কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রেস ক্লাব নির্বাচন পরিষদের নির্বাচন কমিশনার ও ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, প্রেসক্লাব নির্বাচন পরিষদের সদস্য দোস্ত মাহমুদ ও অ্যাডভোকেট নুরুল আমিন নূরন্নবী এ ঘোষণা দেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন- বাংলাদেশ বেতার প্রতিনিধি ও দৈনিক বাংলার কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান সভাপতি, নিউজ টুয়েন্টিফোর চ্যানেল ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জুন্নু রায়হান রাজা সহ-সভাপতি, আরটিভি প্রতিনিধি ও যুগান্তর প্রতিনিধি অমিতাভ অপু সাধারণ সম্পাদক, বৈশাখী টিভি ও দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি হোসাইন সাদী সহ-সম্পাদক, জিটিভি প্রতিনিধি ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন গোলদার অর্থ সম্পাদক, এটিএন বাংলার প্রতিনিধি এম ছিদ্দিকুল্লাহ দফতর সম্পাদক, একাত্তর টিভির প্রতিনিধি কামরুল ইসলাম ক্রীড়া সম্পাদক, বিটিভির প্রতিনিধি মো. তৈয়বুর রহমান সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক মানবজমিনের প্রতিনিধি মো. মনিরুল ইসলাম পাঠাগার সম্পাদক ও নির্বাহী সদস্য হিসেবে সময় টিভির স্টাফ রিপোর্টার নাছির লিটন, একুশে টিভির প্রতিনিধি মেজবাহ্ উদ্দিন শিপু নির্বাচিত হন।

এর আগে ২০২১-২২ অর্থবছরের কার্যনির্বাহী পরিষদ গঠনের জন্য ভোলা প্রেস ক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা হয় গত ১০ ডিসেম্বর। এ উপলক্ষে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১১টি পদে মনোনয়নপত্র জমা দেন ২৫ জন প্রার্থী।

সোমবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয় এবং সাধারণ সম্পাদক পদে এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।