মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বিজয় উৎসব: এমপি শাওন

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বিজয় উৎসব: এমপি শাওন

লালমোহন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মুজিব জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মাসব্যাপী বিজয় উৎসব পালন করা হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মজীবনী তুলে ধরা হবে। শিক্ষার্থীদের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বিজয় মাসের চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃতিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করতে হবে। একই সাথে বিজয় দিবসে বঙ্গবন্ধু সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরতে হবে।

পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরতে হবে।

এমপি শাওন বলেন, ডিসেম্বর মাস বিজয়ের মাস। ১ ডিসেম্বর থেকে প্রতিদিন লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ সহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃত্বে পৃথক পৃথক ভাবে বিজয়ের মিছিল করতে হবে।

শনিবার বিকাল ৪ ঘটিকার সময় লালমোহন উপজেলা জাতীয় শ্রমিকলীগের আয়োজনে মুজিব জন্মশতবার্ষিকী ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিজয় মিছিল ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। তার আগে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সভায় সভাপতিত্বে করেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি জাকির পঞ্চায়েত। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্ববায়ক তানজিম হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জসিম ফরাজী, উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক মূর্তজা সজিব, পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, পৌর শ্রমিকলীগের সভাপতি আনিচল হক প্রমূখ।