লালমোহনের নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা

আব্দুর রহমান নোমান: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন: জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে ও উন্নয়নে কাজ করেন। তিনি দেশের জন্য, মানুষের সুখ শান্তির জন্য দিনরাত পরিশ্রম করেন। স্বার্থহীনভাবে কাজ করেন। আমরা তার কর্মী হিসেবে তাকে অনুসরণ করতে হবে। তিনি দিনে কমপক্ষে ১৮-১৯ ঘণ্টা কাজ করেন। দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করতে হবে।

২৪ নভেম্বর হেমন্তের পড়ন্ত বিকেলে লালমোহন পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এই সংসদ সদস্য।

এসময় তিনি বলেন: আওয়ামী লীগ সবসময় জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার পক্ষে থাকে। শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য আমি লালমোহন পৌরসভার নির্বাচনে দায়িত্বরতদের নির্দেশ দিয়েছি। মানুষ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, আমরা সে লক্ষ্যে কাজ করেছি। আমি সব ধরনের উন্নয়নের চেষ্টা করছি।

লালমোহন পৌরসভার মেয়র আলহাজ্ব এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক বজলুর রহমান, অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, আঃ মালেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাষক দিদারুল ইসলাম অরুণ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল হাওলাদার, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল প্রমুখ।