লালমোহনে কাউন্সিলর প্রার্থী নিরবের পাল্টা সংবাদ সম্মেলন

আব্দুর রহমান নোমান: ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনে প্রচার প্রচারণায় বাধার অভিযোগ এনে কাউন্সিলর প্রার্থী সিরাজ মাতাব্বরের সংবাদ সম্মেলন করার কয়েক ঘণ্টা পর পাল্টা সংবাদ সম্মেলন করেছেন ১০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নিরব হোসেন।

বুধবার রাতে ওই ওয়ার্ডস্থ নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন নিরব হোসেন।

এসময় নিরব হোসেন অভিযোগ করে বলেন: আমি ১০নং ওয়ার্ড থেকে ডালিম প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার জনপ্রিয়তা দেখে প্রতিদ্বন্দ্বী উট পাখি প্রতীকের প্রার্থী সিরাজ মাতাব্বর ঈর্ষান্বিত হয়ে তার নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী আমার কর্মী সমর্থকদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। ওই প্রার্থী তার নিজের দোষ ঢাকতে আমার নামে মিথ্যে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন।

তিনি জানান: মূলত তার ছোট ভাই মিরাজ ইয়াবা ও গাঁজা ব্যবসার সাথে জড়িত। তার নামে মাদকসহ জাল টাকা, চুরির একাধিক মামলা রয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজ মাতাব্বর তার ভাইকে দিয়ে এসব ব্যবসা চালায়।

নিরব হোসেন আরও বলেন: গত মঙ্গলবার রাতে আমার কর্মী ছালাউদ্দিনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে সিরাজ মাতাব্বরের কর্মী মিজান হাওলাদার, বাবু ও বহিরাগত ক্যাডার ইউনুছসহ আরও কয়েকজন মিলে বেড়ার আড়ালে থেকে তাকে ভয় ভীতি দেখায়। তার ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে তাদেরকেও সিরাজ মাতাব্বরের কর্মীরা হুমকি দেয়। আমি বৈধ ভোটার ও নির্বাচনী আইন মেনে প্রচার প্রচারণা চালাচ্ছি।

এসময় নির্বাচনে সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ নিরব হোসেন।