লালমোহনে চিরকুট লিখে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে আত্মহত্যা করলেন ব্যবসায়ী

লালমোহন প্রতিনিধিঃ লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন ডাওরি বাজারের একটি জুতার দোকান থেকে মোঃ খোকন বয়াতী নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এ লাশ উদ্ধার করা হয়।
নিহত খোকন ঐ দোকানের মালিক এবং সে স্থানীয় কালমা ইউনিয়ন ২ নং ওয়ার্ডের বাসিন্দা পাঞ্জত আলী বয়াতীর ছেলে।
স্থানীয়রা জানান,সকাল থেকে দুপুর পর্যন্ত সে দোকান করেছে।বিকেলের দিকে তার দোকান বন্ধ থাকায় বাজারের লোকজন তার দোকানের সাটার ঠেলে উকি মারে এসময় সিলিং ফ্যানের সাথে লাশ ঝুলন্ত দেখে লোকজন ডাকচিৎকার শুরু করে। পরে স্থানীয় লোকজন লোকজন লালমোহন থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের সময় দোকানের ক্যাশ বক্সের পাশে পরে থাকা একটি চিরকুট পায়।চিরকুট খোকন নিজেই লিখে রেখেছে বলে ধারণা স্বজনদের।
চিরকুটে লেখা রয়েছে,আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।বিবাহিত জীবনে খোকন স্ত্রী ও এক কন্যা সন্তানের জনক।
খোকনের ৩ বোন ওহিদা,বিলকিছ ও পারভীন তাদের উদ্দেশে লেখা প্রিয় বোন ওহিদা,বিলকিছ,পারভীন আমি এই দুনিয়া থেকে বিদায় নিলাম,তোমরা আমার নূহার দিকে খেয়াল রাখবা। নূহা যেন কষ্ট না পায়।তোমাদের কাছে আমার এই আবদার রইল।
আরো লিখেছে প্রিয় বোন ওহিদা আমার নূহাকে তোমার ছেলে নাইমের কাছে বিবাহ দিবা আমার এই আবদার রইল।
মায়ের উদ্দেশে লেখা স্ত্রী ব্যপারে লেখা মা তুমি জান্নাতকে তোমার মেয়ের মত দেখবা
বাবার উদ্দেশে লেখা, বাবা তুমি আমার জন্য অনেক কষ্ট করেছো আমাকে ক্ষমা করে দিও। আমার প্রাপ্য সম্পদ আমার নূহার নামে লিখে দিবেন।
লালমোহন থানার ওসি মাহবুবুর রহমান জানান,লাশ উদ্ধার করে শোভাসন্দেহ না থাকায় আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।