লালমোহনে জমিজমা বিরোধের জের ধরে বসত ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ  

বিশেষ প্রতিনিধিঃ ভোলার লালমোহনে জমিজমা বিরোধের জের ধরে বসত ঘর ভাংচুর লুটপাট ও নগদ ৩০ হাজার টাকা ও গাছের সুপারি পেরে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নে কচুখালি ১ নং ওয়ার্ডের মুন্নাফ মুন্সি বাড়িরতে ২২ অক্টোবর সকাল ৭ টার সময় এঘটনা ঘটে।

জানাযায়,গত ২২ অক্টোবর শনিবার সকালেপশ্চিম চরউমেদ ইউনিয়ন কচুয়াখালী ১ নং ওয়ার্ডের মৃত,আঃমুন্নাফ মুন্সির ছেলে কাউছার আহম্মেদ এর ওয়ারিশি ও খরিদা সম্পত্তি জোর পূর্বক জবর দখল করতে আসে একই বাড়ির ফিরোজ, কবির ও সৎ মা রাজু বিবি। এসময় বাধা প্রদান করে কাউছার আহম্মেদ এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ কবির ও রাজুবিবি এলোপাতাড়ি পিটিয়ে কাউছারকে তার গাছের সুপারি পেরে নিয়ে যায়,এবং ঘর কুপিয়ে বারান্দার চাল নামিয়ে ঘর ভাংচুর করে ঘরের মালামাল লুটপাট করে বাক্সার তালা ভেঙে নগদ ৩০ হাজার টাকা নেয় ফিরোজ গং এসময় বিভিন্ন ধরনের ভয়ভীতি হুমকিধামকি দেয় বলে জানান অসহায় কাউছার।

 

কাউছার আহম্মেদ অভিযোগ করে জানান, আমি অসহায় মানুষ, মানুষের কাজ কর্ম করে সন্তানদের নিয়ে কোন রকম জীবন যাপন করে আসছি। প্রতি পক্ষ ফিরোজ ও কবির প্রভাবশালী হওয়ায় দীর্ঘদিন যাবত আমার উপর অন্যায় ভাবে জোর জুলুম অত্যাচার অবিচার চালিয়ে আসছে। আমি প্রতিবাদ করতে চাইলে আমাকে মারধরের হুমকিধামকি দিয়ে আসছে।তার রেশধরে এ ঘটনা ঘটায়।কেউ এদের ভয়ে প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা এবং কোন বিচার ফয়সালা মানেনা ফিরোজ ও কবির। এঘটনায় অভিযুক্ত  ফিরোজের সথে কথা বলতে চাইলে তাকে পাওয়া যায়নি।   কাউছার এ জুলুমের ন্যায় বিচার দাবি করেন।