লালমোহনে জমি জমা বিরোধের জেরে দিনমজুর ও তার পরিবারের সকলকে মারপিট, আহত ৭

বিশেষ প্রতিনিধিঃ ভোলার লালমোহনে জমি জমার বিরোধের জের ধরে দিনমজুর ও তার পরিবারের লোকজনকে পিটয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড জামাল খা বাড়িতে গত বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় এঘটনা ঘটে।

ভুক্তভোগী আহত নয়ন (১৬) অভিযোগ করে জানান, আমরা অসহায় গরিব মানুষ বৃদ্ধ পিতা মাতার সংসারের খরচ চালাতে দিনমজুরি কাজ করি তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার আমি সফু খার জামাই জসিমের কাজ করি পুরো দিনের কাজ শেষে বিকালে তাদের একটি গাছ কাটতে গলে একই বাড়ির প্রভাবশালী শাহিন খা এসে গাছ কাটতে বাধা প্রদান করে পরে আমি বলি গাছতো কাটা শেষ এখন আর বাধা দিয়ে কি হবে এমন সময় শাহিন খার ভাই চৌধুরী খা এসে আমাকে টেনে হেছড়ে বাড়িতে নিয়ে চর থাপ্পড় মারে এবং আমার চোখ খুলতে লয়।এমন সময় আমার ডাকচিৎকারে আমর পিতা শাহজাহান খা (৬২) মা রানু বিবি,ভাই নাইম,নাজমা এবং ৫ বছরের ছোট ভাই মহিমকেও এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে শাহিন,রফিক,চৌধুরী, মিনারা,সহিজল,মুন্নি,শাহানাজ সহ আরো কয়েকজন।
পরে আমাদের ঘরের বেড়া ও বাথরুম ভেঙে আমাদের ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।
পরে আমাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে আমাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আহতরা লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এঘটনায় আহতের পরিবার ন্যায় বিচার দাবি করেন।

এঘটনায় প্রতিপক্ষ শাহিন গংদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।