লালমোহনে জমি নিয়ে প্রধান শিক্ষককে মারধর, টেটা দিয়ে জখম

লালমোহন প্রতিনিধি: লালমোহনে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ ৩ জনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ নজরুল মৃধা ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মৃধা বাড়িতে মঙ্গলবার সকাল ১০টার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির (খোকন) তার বসত বাড়ি ৯নং ওয়ার্ড মৃধা বাড়িতে তাদের ডোবা জমিতে মাটি দিয়ে ভরাট করতে গেলে একই বাড়ির প্রভাবশালী নজরুল মৃধারা বাধা দেয়। পরে হুমায়ুন কবির (খোকন) গংরা ফয়সালার কথা বললে তা না মেনে নজরুল মৃধা, নোমান, জুয়েল, জয়নব বিবি, সায়েমা আক্তার সহ কয়েকজন মিলে প্রধান শিক্ষক হুমায়ুন কবিরকে এলোপাতাড়ি মারপিট শুরু করে। তার ডাকচিৎকারে তাকে উদ্ধার করতে আঃ মতিন মৃধা ও আলী আকবর মৃধা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে ও দেশি অস্ত্রসস্ত্র টেটা দিয়ে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে।

পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
এতে ৩ জনের মধ্যে আঃ মতিন মৃধার অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

আহত আলী আকবর জানান হামলা মারপিটের সময় তার সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা।

ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির জানান, নজরুল মৃধারা আমাদের জমিজমা জবর দখল করে ভোগ দখল করে আসছে।আমরা সে ব্যাপারে কথা বললে এরা মিথ্যা মামলা হামলা সহ বিভিন্ন ধরনের হুমকিধামকি ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তারা কোন রকম এলাকার বিচার ফয়সালা মানে না। এখন আমাদের ডোবা জমিতে মাটি দিয়ে ভরাট করতে আসলে আমাদেরকে দেশি অস্ত্র, দা, ছেনি, টেটা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তিনি আরো বলেন,আমরা আওয়ামী লীগ পরিবারের লোক,হামলা কারি নজরুল মৃধা গংরা  বিএনপির সাথে সম্পৃক্ত।  আমরা এ ঘটনার ন্যায় বিচার দাবি করছি।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত নজরুল মৃধা এসব ঘটনা অস্বীকার করেছেন। বরং পাল্টা অভিযোগে তিনি জানান, তাদের উপর হামলা করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় আঃ মতিনরা।

অপরদিকে এলাকাবাসীর সাথে কথা বলে প্রধান শিক্ষককে মারপিটের ঘটনার সত্যতা পাওয়া গেছে। শিক্ষককে মারধরের ঘটনায় এলাকার মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে।