লালমোহনে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ


নূরুল আমিন,লালমোহনঃ
লালমোহনে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের মহেশ খালি গ্রামে ৩ নভেম্বর রাত অনুমান সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। অটোরিকশা চালক মোঃ হাসানের (২২) মা পারভীন জানান, আমি সন্ধার পরে বিশেষ প্রয়োজনে আমার ছেলের নম্বরে কল দিয়ে কথা বলেছি। সে আমাকে বলেছে, মা আমি লালমোহন বাজারের চৌরাস্তার মোড় থেকে প্যাসেঞ্জার নিয়ে ফরাজঞ্জ যাচ্ছি। সেখান থেকে ফিরে বাসায় আসবো। এর কিছুক্ষণ পরে রাত অনুমান সাড়ে আটটার দিকে আমার ছেলের নম্বর থেকে কল দিয়ে লোকজনে জানায়, ওকে তারা জঙ্গল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে মহেশ খালি প্রাইমারি স্কুলে রেখেছে। সম্ভবত তাকে জুসের সাথে কিছু খাওয়ানো হয়েছে। পাশেই নাকি একটি জুসের বোতল পড়ে ছিল। পরে আমি গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে লালমোহন হাসপাতালে নিয়ে আসি এবং ভর্তি করাই। অটোরিকশা পাননি বলে তিনি জানান। এদিকে অটোরিকশা চালক হাসান অচেতন থাকায় তার সাথে কথা বলা যায়নি।
লালমোহন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাহাদ জানান, রোগী অচেতন। তাকে নেশা জাতীয় কোন দ্রব্য খাওয়নো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। চিকিৎসা দেয়া হয়েছে। আমরা অবজারভেশনে রেখেছি। পরীক্ষা নিরীক্ষা করে রিপোর্ট অনুযায়ী বিস্তারিত পরে বলা যাবে।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, আমরা লোক মারফত খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল গিয়েছে। রোগী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখছি। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।