লালমোহন বদরপুর ইউনিয়ন উত্তর শাখা কৃষক লীগের কমিটি ঘোষণা

লালমোহন প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন (উত্তর) শাখার বাংলাদেশ কৃষকলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

লালমোহন উপজেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোকলেছ বকসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন আলম মাকসুদ এর সঞ্চালনায় (৭ নবেম্বর ) সোমবার সন্ধায় উপলার কৃষক লীগের অস্থায়ী কার্যলয়ে আগামী ৩ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে মোঃ জুয়েল হাওলাদারকে সভাপতি, মোঃ টিটু মেলকারকে সাধারণ সম্পাদক ও মোঃ মনির মৃধাকে সাংগঠনিক সম্পাদক হিসেবে এ নবগঠিত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোকলেছ বকশি ও সাধারণ সম্পাদক শাহীন আলম মাকসুদ এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবানকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিতের লক্ষে ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতকে শক্তিশালী করার লক্ষে এ কমিটি ঘোষণা করা হয়েছে। একইসাথে আগামী ১৪ দিনের মধ্যে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কৃষকলীগের নিকট সকল তথ্য জমা দিতে নবগঠিত এ কমিটিকে নির্দেশনা প্রদান করা হয়।

এদিকে বাংলাদেশ কৃষকলীগের কমিটি ঘোষণা করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনসহ সংগঠনটির উপজেলা শাখার নের্তৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবগঠিত কমিটির নের্তৃবৃন্দরা।