শেখ হাসিনার দূরদর্শীতায় করোনা যুদ্ধে বিজয়ী বাংলাদেশ: এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় করোনা যুদ্ধে বিজয়ী হয়েছেন বাংলাদেশ। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার দূরদর্শীতা ও সহযোগিতায় আমরা সারাদেশে করোনা রোগীদের পাশে দাঁড়িয়েছি।

শনিবার দুপুরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাকালীন সময়ে আমার সাথে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও সাংবাদিকরা কাজ করেছেন। হট লাইনের মাধ্যমে আমরা করোনা রোগী ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, করোনাকালীন লকডাউনের সময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা অসহায় মানুষকে সহযোগিতার পাশাপাশি কৃষকদের মাঝে বিভিন্ন প্রজাতি বীজ ও সার দিয়ে সহযোগিতা করেছেন। স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদেরকে প্রণোদনা ভাতা দিয়ে সহযোগিতা করেছেন। বিশ্বে ৮ দেশে করোনার ভ্যাকসিন পেয়েছে। যারমধ্যে
প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় বাংলাদেশেও ভ্যাকসিন আনা সম্ভব হয়েছে।

সকলকে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণেরও আহ্ববান জানান এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান, ডাঃ মোঃ মহসিন খাঁন প্রমূখ।