শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না: এমপি শাওন

আব্দুর রহমান নোমান: ভোলার লালমোহনে কোয়ারেন্টাইন ও লকডাউন পালনে মানুষকে উৎসাহিত করতে নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

শুক্রবার সকালে লালমোহনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

এসময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য বলেন, শেখ হাসিনার বাংলাদেশে একটি লোকও না খেয়ে থাকবে না। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মীরা নিম্ন আয়ের মানুষদের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দেব।

এমপি শাওন বলেন, করোনাভাইরাস নিয়ে কোন অবহেলা করবেন না। গুরুত্ব দিতে হবে। তা না হলে দেশে মৃত্যুর মিছিল শুরু হবে, রোধ করার উপায় থাকবে না।

তিনি আরও বলেন, বিশ্বের উন্নত দেশগুলো পর্যন্ত নাস্তানাবুদ হয়ে পড়েছে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কঠোর পদক্ষেপ নেয়ার কারণে আল্লাহর রহমতে আমরা কিছুটা স্বস্তিতে আছি। উন্নত দেশগুলো যেখানে অসহায় হয়ে পড়েছে, সেখানে আমরা শেখ হাসিনার উদ্যোগে কোয়ারেন্টাইন ও লকডাউনের আওতায় থেকে প্রতিরোধ করার জন্য চেষ্টা করছি।

এমপি শাওন বলেন, বিশেষজ্ঞরা আগামী দুই সপ্তাহ খুব ভয়ংকর পরিস্থিতি হবে বলে তথ্য দিয়েছেন। তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং সাবধানে থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাতে করোনাভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, উপজেলা ত্রাণ কর্মকর্তা অপূর্ব দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক দিদারুল ইসলাম অরুণ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম বাদল, সাংগঠনিক সম্পাদক শাহ জামাল দুলাল প্রমুখ।