আওয়ামী লীগ নেতা রাজ্জাক পঞ্চায়েতের মৃত্যুতে এমপি শাওনের শোক

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুর রাজ্জাক পঞ্চায়েত ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

রোববার ফেসবুকে দেওয়া এক পোস্টে নিজের চাচা আব্দুর রাজ্জাক পঞ্চায়েতের মৃত্যুর খবর নিশ্চিত করে সমবেদনা প্রকাশ করেন এই সাংসদ।

ওই স্ট্যাটাসে তিনি বলেন. ‘‘অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে, বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন উপজেলা শাখার সহসভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, আমার চাচা আবদুর রাজ্জাক পঞ্চায়েত ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পিতৃসম চাচার মৃত্যুতে লালমোহন উপজেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। ছোটবেলা থেকেই চাচার অনেক আদর যত্ন পেয়ে বড় হয়েছি। বিপদ মুহূর্তে সবসময়ই নিজ ছেলের মত আমাকে আগলে রাখতেন। চাচা নেই কথাটি শুনলেই কান্না চলে আসে চোখের কোণে।

মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি আমি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ আমার চাচাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। আমিন…।’’

এর আগে রোববার দুপুর ১২টার দিকে অসুস্থতা জনিত কারণে হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেওয়ার জন্য উঠালে আব্দুর রাজ্জাক পঞ্চায়েত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।