এএসপি হিসেবে পদোন্নতি পেলেন ভোলার পুলিশ পরিদর্শক এনামুল হক

এএসপি হিসেবে পদোন্নতি পেয়েছেন ভোলার পুলিশ পরিদর্শক মো. এনামুল হক। এর পরিপ্রেক্ষিতে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. এনামুল হককে সহকারী পুলিশ সুপারের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

ভোলা জেলায় কর্মরত পুলিশ পরিদর্শক মো. এনামুল হকসহ বিভিন্ন জেলায় কর্মরত বাংলাদেশ পুলিশের ১৫ পুলিশ পরিদর্শককে (নিরস্ত্র) সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি দিয়েছে সরকার।

সোমবার (১২ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ অধিশাখা-১ এর উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

ভোলা জেলায় কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ এনামুল হক এর সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতিতে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ এনামুল হককে সহকারী পুলিশ সুপারের র‌্যাংক ব্যাজ পরিধান করিয়ে দিয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুকসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।