তৃণমূল পর্যন্ত উন্নয়নের সুফল নিশ্চিত করেছে আওয়ামী লীগ : এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সততা ও আদর্শের পথ ধরেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল পর্যন্ত উন্নয়নের সুফল নিশ্চিত করেছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকালে ভোলার লালমোহনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি নুরুন্নবী চৌধুরী বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। আওয়ামী লীগ গত সাড়ে ১৩ বছরে দেশে অভাবনীয় উন্নয়ন করেছে। আমরা এখন উন্নয়নশীল দেশ। আমরা গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করেছি।

তিনি আরো বলেন, একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু নেই। এটাই বঙ্গবন্ধুর শিক্ষা। এ শিক্ষা আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকেও পেয়েছি।

এর আগে, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। পরে দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তার মোড়ে গিয়ে শেষ হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।