ধর্ষক ও সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে ভোলার রাজাপুরে মানববন্ধন

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুরে ধর্ষক ও ধর্ষণের সহায়তাকারীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শুক্রবার সকালে ছাত্র-যুবক-জনতা’র ব্যানারে এ মানববন্ধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহসভাপতি নজরুল ইসলাম জমাদার, প্রচার সম্পাদক ইউসুফ আলী মাতাব্বর, অনলাইন এক্টিভিস্ট সরদার রিহান, রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হেলাল উদ্দিন, ইউপি সদস্য জহিরুল ইসলাম, সংরক্ষিত ইউপি সদস্য রোজিনা বেগমের স্বামী হজরত আলি।

মানববন্ধনে বক্তারা বলেন, দলমত নির্বিশেষে কৃষক, শ্রমিক, ছাত্র সকলের একটাই দাবি- ধর্ষক ও ধর্ষকের সহযোগীদেরকে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

বক্তারা বলেন, ধর্ষক যেন কোন প্রভাবশালী ব্যক্তি গোষ্ঠীর বিন্দুমাত্র অনুকম্পা না পায়। এ ব্যাপারে তারা স্থানীয় সাংসদ জননেতা তোফায়েল আহমেদ, জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসকসহ সকল কর্তাব্যক্তিদের সদয় দৃষ্টি কামনা করেন।

এই মানববন্ধন থেকে ঘোষণা করা হয়- আসামিরা গ্রেপ্তার না হলে আগামীকাল ভোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের মতো শান্তিপূর্ণ কর্মসূচি দেয়া হবে। সেখানে দলমত নির্বিশেষে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ করা হয়।