বোরহানউদ্দিনে মোবাইল চুরির অপবাদ সইতে না পেরে গৃহপরিচারিকার বিষ পানে আত্মহত্যা

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে হাজী জসিম মিয়ার গৃহপরিচারিকা জান্নাত (২০) বিষপানে আত্মহত্যা করেছে। একই বাড়ির ভাড়াটিয়া রহিজল আমিন গত ২৯-০৭-২০২২ ইং তারিখে মোবাইল চুরির অপবাদ দেয় গৃহপরিচারিকা জান্নাতকে। চুরির অপবাদ দেওয়ায় গত – ০১-০৮-২০২২ ইং তারিখ বিকালে বিষপান করে ওই গৃহপরিচারিকা । পরে তাকে লালমোহন হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভোলা সদর হাসপাতালে পাঠায় চিকিৎসক। তার চিকিৎসার উন্নতি না হলে ভোলা সদর হাসপাতাল থেকে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কতব্যরত চিকিৎসক। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার রাতে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সেখানে পোস্টমর্টেম করে তার লাশ পরিবারের কাছে হস্তানান্তর করা হয়। মৃত্যুর আগে হাসপাতালে চিকিৎসাসেবা নেওয়ার সময় ওই গৃহপরিচারিকা জান্নাত এক ভিডিও বার্তায় বলেন, মোবাইল চুরির অপবাদ দেওয়ায় তিনি বিষপান করেন। ভাড়াটিয়া রহিজল আমিন তাকে মোবাইল চুরির অপবাদ দেয়। তার মৃত্যু হলে রহিজল আমিনের যেন বিচার হয়।

ওই গৃহপরিচারিকার স্বামী সজিব জানান, আমার স্ত্রী জান্নাতকে মোবাইল চুরির অপবাদ দেয় ভাড়াটিয়া রহিজল আমিন। পরে সে অভিমান করে বিষপান করে । বরিশাল চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় জান্নাতের। রহিজল আমিনের বিচার চায় তার স্বামী।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) জানান, মোবাইল চুরির অপবাদে বিষপান করেছে । বরিশাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশ পোস্টমর্টেম করা হয়েছে। বরিশাল কোতোয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।