ভোলার অতিরিক্ত পুলিশ সুপারকে সৌদি দূতাবাসে বদলি

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুককে সৌদি আরবের রিয়াদ দূতাবাসে দ্বিতীয় সচিব (শ্রম) পদে বদলি করা হয়েছে।

এ উপলক্ষে ১২ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এসময় বদলীজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি মোঃ মহসিন আল ফারুকের বদলি জনিত বিদায়ে ভোলা জেলা পুলিশ একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে।

পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আব্বাস উদ্দিন, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, আর আই পুলিশ লাইন্স, ভোলাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।