মির্জা ফখরুলকে ইসি বানালেও বিএনপি খুশি হবে না: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, ২০২৩ সালের শেষে নির্বাচন হবে। এখন থেকে আপনারা প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলুন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তত্ত্বাবধায়ক সরকার চায়। তিনি কোন দিন তত্ত্বাবধায়ক সরকার দেখে যেতে পারবে বলে আমার মনে হয় না। কারণ আগামী নির্বাচন বর্তমান সরকারের অধিনে সাংবিধানিকভাবে হবে।

এসময় তিনি আরও বলেন, নির্বাচন কমিশন (ইসি) বিএনপির পছন্দ হয় না। মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান নির্বাচন কমিশনার বানালেও বিএনপি খুশি হবে না।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যত উন্নয়ন করেছেন, তা বিশ্বে প্রশংসিত। আমরা আজ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। তিনি অঙ্গিকার করেছিলেন বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ। বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ।

সম্মেলনে প্রস্তাবিত কমিটির আহ্বায়ক মো. শাহে আলমের সভাপতিত্বে এতে অন্যান্যদর মধ্যে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুনবী চৌধুরী শাওন, কেদ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মো. হারুন হাওলাদারকে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক ঘোষণা করে আগামী তিন বছরের জন্য জেলা শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়।