লালমোহনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের গতিশীল কার্যক্রম চলমান রাখার উদ্দেশে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি করা হবে।

একই সাথে আগামী ২৫ অক্টোবরের মধ্যে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমও সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন এমপি শাওন। এসময় লালমোহন পৌরসভা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক এবং চেয়ারম্যানদের সমন্বয়ে সদস্য সংগ্রহ কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ দেন তিনি।

এমপি শাওন বলেন, যার ওপর দলের যে দায়িত্ব রয়েছে তা পালন করতে হবে। এক্ষেত্রে কোনো ধরনের অজুহাত শোনা হবে না। কেউ যদি দায়িত্ব পালন করতে অপারগ হয় তাহলে নিজে থেকে সরে যেতে হবে।

রোববার সন্ধ্যায় হওয়া ওই বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, এডভোকেট তোফাজ্জল হোসেন, দিদারুল ইসলাম অরুন, আকতার হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তানজিদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা যুবলীগের আহ্ববায়ক আবুল হামান রিমন, পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।