লালমোহনে জমি জবর দখলের চেষ্টা, আহত ৩

লালমোহন প্রতিনিধি: লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের দক্ষিণ কচুয়াখালী প্রাথমিক বিদ্যালয়ে পাশে ২২ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, দক্ষিণ কচুয়াখালী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জাহানার বেগমের ২ একর ২৪ শতাংশ রেকর্ডিয় জমি দীর্ঘদিন যাবৎ তার ওয়ারিশগণ ভোগ দখলে বিদ্যমান রয়েছে। উক্ত জমিতে হঠাৎকরে ঐ এলাকার আবুল কালাম ওরফে রহিম এর নেতৃত্বে নোমান, নয়ন, মেহের বিবি, আঃখলেক ও রহিমের স্ত্রী সহ প্রায় ৫০ জন লোক নিয়ে জমি থেকে মাটি বিক্রি করতে আসে। এতে বাধা দিলে জাহানারার ছেলে মোতাহারকে ব্যাপক মারপিট করলে তার ডাকচিৎকারে মনোয়ারা ও মারজান আক্তার পুতুল আসলে তাদেরকেও মারপিটসহ টানাহেঁচড়া করে। পরে স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আহতরা লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জাহানারার ছেলে ফজলু মাতাব্বর অভিযোগ করে বলেন, রহিম গংরা অত্যাচারী জুলুমবাজ জবর দখলকারী। এরা কিছুদিন আগে আমাদের জমি থেকে ধানও গাছ কেটে নিয়ে যায়। আমরা কোন সুবিচার পাইনি। এখন আবার এরকম জঘন্য ঘটনা করে। আমরা এই অত্যাচার জুলুমের বিচার চাই। এ ঘটনায় লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।