লালমোহনে জমি জমার বিরোধের জেরে বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাটের অভিযোগ 

লালমোহন প্রতিনিধিঃ ভোলার লালমোহনে গত ১০ জুন ভোর ৫ ঘটিকার সময় কালমা ইউনিয়নের চরলক্ষী ৯ নং ওয়ার্ড মৃত শতিষ ঘরামীর ছেলে নরোত্তম ঘরামীর বাড়ি ঘরে হামলা ভাংচুর করে বিভিন্ন প্রজাতির গাছ পালা উপরে ফেলে ঘরের তালা ভেঙে সকল মালামাল সহ একটি প্লাটিনা মটর সাইকেল নিয়ে যায় একই এলাকার বসু মাঝি, দ্বিলিপ মাঝি,দিপক,শুভাষ, স্বজল সহ আরো কয়েকজন।

নরোত্তম অভিযোগ করে জানান, আমার দখলিয় পৈত্রিক সম্পত্তি এস এ ৪ নং খতিয়ানের ১৭৭৮ নং দাগ ভূক্ত ৯ শতাংশ জমিতে বাড়ি করে বসবাস করে আসছি। আমার সে ঘরে কিছু দিন যাবৎ একই এলাকার আমিরুল সিকদারের ছেলে নাগর সিকদার তার নসিমন গাড়ি ও একটি প্লাটিনা মটর সাইকেল নিয়ে থাকে। ঘটনার দিন ভোরে নাগর নসিমন গাড়ি নিয়ে বেড়িয়ে পড়ে এসুযোগে আমার জমি জবরদখল করার উদ্দেশ্যে বসু মাঝি গংরা সন্ত্রাসী কায়দায় আমার বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাট করে এবং বাড়ির বিভিন্ন প্রজাতির গাছ পালা উপরে ফেলে ঘরের তালা ভেঙে ঘরে থাকা মোটর সাইকেল ও বিভিন্ন মালামাল নিয়ে যায়।পরে আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ দেরকে জানিয়ে পরে লালমোহন থানায় অভিযোগ দায়ের করি।

এঘটনায় অভিযুক্ত বসু মাঝির নিকট জানতে চাইলে তিনি জানান, দীর্ঘদিন যাবত এ জমি নিয়ে আমার সাথে বিরোধ চলে আসছে তার সুবাদে গত মঙ্গলবার আমরা ভোলা উকিল মতামতের জন্য জাই সেখানে কাগজ পত্র পর্যালোচনা করে উকিল নরোত্তমকে একটি মৃত্যু সনদ আনতে বলে এবং যে যে অবস্থায় আছে তাকে সে অবস্থায় থাকতে বললে আমি ঘটনার দিন ভোরে আমার জমি দখল নেয়ার জন্য জাই।

চরলক্ষী ৯ নং ওয়ার্ডের মেম্বার গোপালের নিকট জানতে চাইলে তিনি জানান এ ঘটনা শুনেছি উভয় পক্ষ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। ভুক্তভুগী নরোত্তম ও তার পরিবার এঘটনার ন্যায় বিচার দাবী করেন।