ফরাজগঞ্জ ইউনিয়নে ১ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা

লালমোহন প্রতিনিধি: লালমোহনে ফরাজগঞ্জ ইউনিয়নের ১ও ৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়েজ উল্লাহ খোকন ও সাধারণ সম্পাদক ইশাকুর রহমান জাফর স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিংয়ে ২৯ জুলাই সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিতে সালাহ উদ্দিন হাওলাদারকে সভাপতি ও ফজলুর রহমানকে সাধারণ সম্পাদক সম্পাদক করা হয়। এছাড়া আলম দালান, জয়নাল আবেদীন, সালাহ উদ্দিন, সিরাজ, আঃ শহিদকে সহসভাপতি, নবি মোল্লা, মোসলে উদ্দিন, আবু কালাম, আমির হোসেনকে যুগ্ম সম্পাদক, আঃ গনিকে কোষাধ্যক্ষ, মোঃ হাফেজকে কৃষি সম্পাদক, ইউসুফকে ত্রাণ সম্পাদক, নসু মিয়াকে দপ্তর সম্পাদক, আঃ মোতালেবকে ধর্ম সম্পাদক করা হয়।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিতে মোসলেহ উদ্দিনকে সভাপতি ও মোঃ নিরবকে সাধারণ সম্পাদক করা হয়। জয়নাল আবেদীন, মিন্টু, রুহুল আমিন, বাবুল, শাহাজাহানকে সহসভাপতি, ফারুক, বারেক মাস্টার, আঃ মালেক, মনিরকে যুগ্ম সম্পাদক, আবুল বাশারকে কোষাধ্যক্ষ, ইউনুসকে কৃষি সম্পাদক, কাঞ্চনকে ত্রাণ সম্পাদক, গৌরাঙ্গকে দপ্তর সম্পাদক, রতনকে ধর্ম সম্পাদক করা হয়।

আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতকে শক্তিশালী করার জন্য এ কমিটি কাজ করবে বলে আশা প্রকাশ করেন ফরাজগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক।