লালমোহন হাসপাতালের স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে নার্স ও কর্মচারীদের মানববন্ধন

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী (স্যাকমো) আবুল হোসেনের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ এনে তার বদলীর দাবীতে মানববন্ধন করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স, ওয়ার্ড বয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীরা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মূখ্য ভুমিকায় থাকা নার্স ফাতেমা বেগম জানান, গত প্রায় ৫ বছর ধরে আবুল হোসেন এই স্বাস্থ্য কমপ্লেক্সে স্যাকমো পদে অবস্থান করে এই স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ষ্টাফ , নার্স ও বিভিন্ন ডাক্তারদের বিরুদ্ধাচারণ করে চলেছে। বিভিন্ন কুট কৌশল করে এই স্বাস্থ্য কমপ্লেক্সের ষ্টাফদের হেনস্তা করে চলেছে সে। এ জন্য তার শাস্তিমুলক বদলী হলেও সে বারবার ঘুরে ফিরে এখানে পোষ্টিং নিচ্ছেন। সর্বশেষ তাকে শাস্তিমুলকভাবে বরগুনা জেলায় বদলী করলেও সে পুনরায় এই হাসপাতালে বদলী হয়ে যোগদান করে বিভিন্ন ধরনের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। কর্তৃপক্ষ তাকে দ্রুত বদলী না করলে আমরা কর্মবিরতিতে যাবো।

এ বিষয়ে জানার জন্য লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মিজানুর রহমানকে পাওয়া যায়নি। তবে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহসীন খান জানান, স্যাকমো আবুল হোসেনের বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষ অবগত আছেন। মানববন্ধনকারীদের কাছ থেকে সুনিদৃষ্ট অভিযোগ পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা নিবে কর্তৃপক্ষ।