লালমোহনে ৫ জুয়াড়ির কারাদণ্ড, কনস্টেবল রহিমের মিশন ব্যর্থ

লালমোহন প্রতিনিধি: লালমোহনে পাঁচ জুয়াড়িকে ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান রুমি শুক্রবার দুপুরে মোবাইল কোর্টে তাদের সাজা দেন।

জানা যায়, লালমোহন উপজেলার ধলীগৌর নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে কামাল, বজলু, সফি, লাভলু এবং কাসেম নামের পাঁচ জুয়াড়িকে এসআই উত্তমের নেতৃত্বে আটক করে মঙ্গল শিকদার ফাঁড়ির পুলিশ।

পরে আটককৃত জুয়াড়িদের লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান রুমির মোবাইল কোর্টে হাজির করা হলে তিনি তাদের ১ মাসের সাজা দেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, আটককৃত জুয়াড়িদের ছাড়িয়ে নিতে অত্র ফাঁড়ির কনস্টেবল রহিমের মাধ্যমে তদবির চালায় জুয়াড়ি চক্র। প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের চোখ ফাঁকি দিয়ে মঙ্গল শিকদার এলাকাসহ ধলীগৌরনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে জুয়াড়িদের থেকে মাশোয়ারা নিয়ে রমরমা জুয়ার আসর চালান এই রহিম। জুয়ার আসর থেকে কালেকশন করার সুবাদে জুয়াড়িদের সাথে পুলিশ রহিমের সখ্যতা গড়ে ওঠে। অবশেষে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি ও লালমোহন থানার ওসি মীর খায়রুল কবিরের সৎ বলিষ্ঠতায় পুলিশ সদস্য রহিমের নামমাত্র জরিমানা দিয়ে জুয়াড়ি ছাড়িয়ে নেয়ার মিশন ব্যর্থ হয়।

এ বিষয়ে জানতে চাইলে কনস্টেবল রহিমের থেকে কোনো সদুত্তর পাওয়া যায়নি।