শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের মানুষ মনে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কিছু নেই। শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই। আর তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা যেমন শরীরকে সুস্থ-সবল রাখে, তেমনি মনকেও প্রফুল্ল রাখে, প্রশস্ত করে।

শুক্রবার বিকেলে ভোলার লালমোহনে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এসময় তিনি বলেন, আমরা গ্রাম থেকে গ্রামে, প্রত্যন্ত অঞ্চলে যেখানেই গিয়েছি প্রধানমন্ত্রীর জনসভায় ঢল নামতে দেখেছি। মানুষ প্রধানমন্ত্রীর নামে প্ল্যাকার্ড বয়ে আনে। তার আকাশচুম্বী জনপ্রিয়তা টের পাওয়া যাচ্ছে। শেখ হাসিনা প্রমাণ করেছেন, তিনি কেবল বাংলাদেশের নয়, সারাবিশ্বের জননন্দিত নেতা।

ফুটবল টুর্নামেন্টে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি এস এম আখতারুজ্জামান, জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই- লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম প্রমুখ।

খেলায় কালমা ইউনিয়ন একাদশকে পরাজিত করে ধলীগৌরনগর একাদশ বিজয় লাভ করে। বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।