স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রণোদনা দিলেন এমপি শাওন

লালমোহনে নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান বিতরণ করেছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার সময় নরসুন্দর ও সুইপার থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষকে আর্থিক সহায়তা করেছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ কোটি মানুষকে ২ হাজার ৫শ করে নগদ অর্থ দিয়েছেন। গত প্রায় সাড়ে চার মাস ধরে কোভিড-১৯ করোনা ভাইরাসে শুধু আমরা না, সারা বিশ্বের সবচেয়ে শক্তিশালী দেশও এই করোনাভাইরাস থেকে রেহাই পাইনি।

এমপি শাওন বলেন, সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে দিশেহারা তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার আত্মবিশ্বাস নিয়ে করোনা যুদ্ধে নেমে সফলতা অর্জন করেছেন। যারা কর্মহীন হয়ে পড়েছিল তাদেরকে নগদ আর্থিক সহায়তা করেছেন প্রধানমন্ত্রী। লালমোহনে নন এমপিও ৮২০টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় প্রায় ৪১ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের আর্থিক অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান শাজাহান মিয়া, আবুল বাসার সেলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, একাডেমীক সুপার ভাইজার মদন মোহন, স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার কার্যকরি কমিটির সভাপতি মাওঃ মোঃ ছাদেক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান চৌধুরী, সহ-সভাপতি জুলফিকার, যুগ্ম-সম্পাদক মাহাবুবুর রহমান,অর্থ সম্পাদক সফিউল্লাহ সওদাগর, সাংগঠনিক সম্পাদক ইউসুফ শরীফ, শিক্ষা কমিটির সদস্য মাওঃ মোঃ শাহে আলম প্রমূখ উপস্থিত ছিলেন।