বোরহানউদ্দিনে মেয়র পদে নৌকার জয়

মাসুদ রানা: ভোলার বোরহানউদ্দিন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রফিকুল ইসলাম ৭১৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বিএনপির মনিরুজ্জামান কবির পেয়েছেন ৬৬২ ভোট।

শনিবার ভোটগ্রহণ শেষে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহীদুল্লাহ বেসরকারিভাবে তাকে নির্বাচিত ঘোষণা করেন।

এই পৌরসভায় কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন– ১নং ওয়ার্ডে হারুন-অর-রশিদ (ব্ল্যাকবোর্ড), ২নং ওয়ার্ডে মোহাম্মদ সেলিম রেজা (পাঞ্জাবি), ৩নং ওয়ার্ডে মিরাজ পাটোয়ারী (উটপাখি), ৪নং ওয়ার্ডে সালাউদ্দিন পঞ্চায়েত (উটপাখি), ৫নং ওয়ার্ডে ইবনে মাসুদ সোহাগ (পাঞ্জাবি), ৬ নং ওয়ার্ডে যোহেব হাসান (ডালিম), ৮নং ওয়ার্ডের কামাল হোসেন (উটপাখি)।

অন্যদিকে সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ডে (১,২,৩) নাইটু বেগম (আনারস), ২নং ওয়ার্ডে (৪,৫,৬) মাকসুদা বেগম (আনারস)নির্বাচিত হয়েছেন।

এর আগে ৭ ও ৮নং ওয়ার্ডে যথাক্রমে তাজউদ্দিন খান ও ইউসুফ হোসেন এবং সংরক্ষিত ৩নং ওয়ার্ডে (৭,৮,৯) খালেদা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। বোরহানউদ্দিন পৌরসভায় ভোট গণণা শেষে আওয়ামী লীগের প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হন।